গৌরবে ও ভালোবাসায় বিবিডিসির ৯ম বর্ষে পদার্পণ

গৌরবে ও ভালোবাসায় বিবিডিসির ৯ম বর্ষে পদার্পণ

“পাঁচ মিনিটের রক্ত দানে বদলে যাবেন সুপারম্যানে, জীবনকে ভালবাসুন মাদক থেকে দূরে থাকুন এবং জীবন বাচাতে রক্ত দিন ভালোবাসা হোক অমলিন” এই প্রতিপাদ্য নিয়ে বরিশাল ব্লাড ডোনারস ক্লাব (বিবিডিসি)’এর নবম বর্ষে পদাপর্ণ উপলক্ষে আনন্দ র‌্যালি, কেক কেটে উৎসব পালন ও রক্ত বিক্রয় বন্ধে কঠোর আইন করার দাবিতে মানববন্ধন করেছে বরিশাল ব্লাড ডোনারস ক্লাব (বিবিডিসি)।

আজ শুক্রবার সকাল ১১ টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোড ও বরিশাল সিটি কলেজ প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করাসহ কেকে কেটে নবম বছর পদাপর্ণ উপলক্ষে উৎসব পালন করা হয়।

সিটি কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আওলাদ খান ও সম্পাদক আলিমুর রহমান বোরাক এবং কোষাধ্যক্ষ নন্দা ইসলাম। আরো উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির ইমরান হোসেন, নেয়ামুল ইসলাম রনি, রাফি বিশ্বাস, আহমেদ তানভীর, তালুকদার রানা, নাহিন রেজওয়ান প্রমুখ।

পরে সিটি কলেজ প্রাঙ্গনে কেকে কেটে বর্ষ পূর্তি পালনের পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস, ইউনিসেফ বরিশাল বিভাগীয় প্রধান এইচ.এম তৌফিক এলাহী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, ডেমোক্রোসি ইন্টারন্যাশনাল বরিশালের রিজিওনাল ম্যানেজার দিপু হাফিজুর রহমান, লেটস এর প্রধান উপদেষ্টা জার্মান নাগরিক ড. থমাস হফার প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী।

পরে কেক কেটে বর্ষ পূর্তি উৎসব পালন করেন অতিথিবৃন্দ এবং বরিশাল ব্লাড ডোনারস ক্লাবের সদস্যরা।

এর পূর্বে সংগঠনের সদস্যসহ প্রায় পাঁচ শতাধিক রক্তদাতা নিয়ে নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে বিভিন্ন সচেতনতামুলক প্ল্যাকার্ড বহন করে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে সদররোডের সিটি কলেজ প্রাঙ্গনে মিলিত হন।

 

Digiqole ad Digiqole ad

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *