দুঃসময়ে অসহায়দের সহায়তায় বরিশাল জিলা স্কুলের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীরা

 

ফায়েদ অর্ণব:

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে গত ২৬ মার্চ থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত ঔষধ এবং নিত্য-প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সরকারি-বেসরকারি অফিস,,দোকানপাট ও গণপরিবহন বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। এমনকি জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতেও নিষেধাজ্ঞা রয়েছে মানুষের জন্য। কিন্তু এর ফলে সবচেয়ে বিপদে পড়েছেন দিন এনে দিন খাওয়া মানুষগুলো। এবার সে সব নিম্ন আয়ের মানুষদের পাশে সম্মিলিতভাবে সাহায্যের হাত বাড়ানোর উদ্যোগ নিয়েছে বরিশাল জিলা স্কুলের সকল ব্যাচের শিক্ষার্থীরা।

নিম্ন আয়ের সেসকল মানুষদের নূন্যতম প্রয়োজনীয় খাদ্যটুকু সরবরাহ করার জন্যই মূলত তাদের এই উদ্যোগ। যেসকল খেটে খাওয়া মানুষ কর্মহীন অবস্থায় খাবারের অভাবে ভুগছে বা ভুগতে যাচ্ছে তাদের খুজে খুজে খাদ্যসামগ্রী সরবরাহ করবে বরিশাল জিলা স্কুলের প্রাক্তন ছাত্ররা। ইতোমধ্যে অর্থ সংগ্রহের জন্য দেশে এবং দেশের বাহিরে থাকা সাবেক শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করতে শুরু করা হয়েছে। ফেসবুকে “করোনা আক্রান্ত দুঃসময়ে বরিশাল জিলা স্কুল” নামে একটি ইভেন্ট পেজ চালু করেছে তারা যেখানে সকল তথ্য তারা প্রদান করছে।

তবে বরিশাল জিলা স্কুলের শিক্ষার্থীদের এই উদ্যোগে কেবল এই স্কুলের শিক্ষার্থীরাই নয় যেকোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান সহযোগিতা করতে পারবে। সহযোগিতার জন্য বিকাশ, রকেট এবং নগদ অ্যাকাউন্টের মাধ্যমে অর্থ প্রদান করা যাবে। বিকাশ অ্যাকাউন্টের নাম্বার সমূহ ০১৭৬৭৬৭৬৭৯৯, ০১৭৬১৩৬১৫০২, ০১৬২৬৯৬৫৮১৮। রকেট অ্যাকাউন্টের নাম্বার সমূহ ০১৭৬৭৬৭৬৭৯৯৭, ০১৭৩০৮৯৫২২৬০। নগদ অ্যাকাউন্টের নাম্বার সমূহ: ০১৭৬৭৬৭৬৭৯৯, ০১৭৩০৮৯৫২২৬

ইভেন্ট লিংক: এই লিংকে ক্লিক করুন

Digiqole ad Digiqole ad

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *